May 27, 2024, 5:45 am

ব্রহ্মরাজপুরে তানহা বস্ত্রালয়ে নগদ টাকাসহ বিভিন্ন প্রকার গার্মেন্টস সামগ্রী পুড়ে ছাই

ব্রহ্মরাজপুরে তানহা বস্ত্রালয়ে নগদ টাকাসহ বিভিন্ন প্রকার গার্মেন্টস সামগ্রী পুড়ে ছাই

জাহিদুল বাসার (জাহিদ):
সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর বাজারে সোমবার গভীর রাতে পূর্ব শত্রুতার জের ধরে তানহা বস্ত্রালয়ে কে বা কারা আগুন দিয়ে নগদ টাকাসহ প্রায় ২৫ থেকে ৩০ লাখ টাকার বিভিন্ন প্রকার গার্মেন্টস সামগ্রী পুড়িয়ে দেওয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে।
জানা গেছে, সোমবার রাত আনুমানিক সাড়ে দশটা দিকে দোকান মালিক মেল্লেকপাড়া গ্রামের শামসুর রহমানের পুত্র মাহমুদ হাসান মিলন দোকান বন্ধ করে সাতক্ষীরা শহরে চলে যাই,এসময় তার ক্যাশবাক্সে থাকা প্রায় দুই লক্ষ টাকা বের করে একটি মোজার প্যাকেটে রেখে দেয়। শহর থেকে তার প্রয়োজনীয় কাজ মিটিয়ে সে বাড়ি চলে যায়। রাত আনুমানিক দুইটার দিকে পুর্বশত্রুতার জের ধরে কে বা কারা দোকানের পেছন দিক দিয়ে সুকৌশলে আগুন ধরিয়ে দেয় বলে এলাকাবাসীর ধারনা। রাত আনুমানিক আড়াইটার দিকে স্থানীয় একজন এনজিও কর্মী দেখতে পেয়ে সরকারি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিলে ফায়ার-সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনার আগেয় যাবতীয় গার্মেন্টস সামগ্রী নগত টাকা সহ দোকের সকল খাতাপত্র ও ফার্নিচার পু্রে ভর্ষিভূত হয়ে যায়।
এব্যপারে স্থানীয় ব্যাবসায়ীরা অবিলম্বে সরজমিনে তদন্ত পূর্বক প্রকৃত দোষীদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited