May 13, 2024, 11:17 am

রাজধানীতে বাসা থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

রাজধানীতে বাসা থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

 অনলাইন: রাজধানীর বাড্ডার বেরাইদের একটি ভাড়া বাসা থেকে বাবা ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে বেরাইদের জেলেপাড়া এলাকার মুবাক্কারের বাড়ির নিচতলার পৃথক কক্ষ থেকে তাদের লাশ উদ্ধার করার তথ্য দেন বাড্ডা থানার ওসি ইয়াসিন গাজী। নিহত গিয়াস উদ্দিন (৭০) একজন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক এবং তার ছেলে রাকিব হোসেন (৩০) বৈদ্যুতিক মিস্ত্রি। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজারে। ওসি বলেন, ওই ভবনের নিচতলায় তারা ১২ বছর ধরে ভাড়া থাকতেন।

তিনি আরও বলেন, রাকিবের সন্ধ্যায় একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। কিন্তু অনুষ্ঠানে না পেয়ে তার এক বন্ধু হারুন ফোনে যোগাযোগ করেন। ফোনে না পেয়ে তার খোঁজে ওই বাসায় যান। পরে বাসার দরজা বন্ধ পেয়ে অনেক ডাকাডাকি করে ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে কয়েকজন মিলে দরজা ভেঙে বাবা এবং ছেলেকে ঝুলন্ত অবস্থায় পায়।

ওসি ইয়াসিন গাজী বলেন, দুইজনকে দুই রুমে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় পান হারুণ এবং তার সঙ্গের লোকজন। তারা প্রথমে গিয়াস উদ্দিনকে নামান। আমরা ধারণা করছি গিয়াস উদ্দিন আগে গলায় ফাঁস দিয়েছে। পরে তা দেখে ছেলে সহ্য করতে না পেরে পাশের রুমে গলায় ফাঁস দেন।

স্থানীয়দের সঙ্গে কথা বলে ওসি জানতে পেরেছেন, প্রায় দুই বছর আগে গিয়াস উদ্দিনের স্ত্রী মারা গেছেন। বাবা-ছেলে মিলে ওই বাসায় ১২ বছর ধরে থাকতেন। ছোটখাট বিষয় নিয়ে বাবা-ছেলের মধ্যে প্রায়শই ঝগড়া বিবাদ লেগে থাকত।

এরই ধরাবাহিকতায় রাগ এবং ক্ষোভে তারা আত্মহত্যা করে থাকতে পারেন বলে অনেকের ধারণা।

লাশ দুটি উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে ওসি বলেন, প্রকৃত ঘটনা উদঘাটনে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited