May 27, 2024, 7:15 am

খলিষখালী ইউনিয়ন জামায়াতেরে  ইফতার মাহফিল অনুষ্ঠিত

খলিষখালী ইউনিয়ন জামায়াতেরে  ইফতার মাহফিল অনুষ্ঠিত

◾মহিউল ইসলাম, খলিষখালী ইউনিয়ন প্রতিনিধি :- সাতক্ষীরা জেলার তালা উপজেলার ০৯ নং খলিষখালী ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে ইউনিট দায়িত্বশীলদের নিয়ে শিক্ষা বৈঠক ও ইফতার মাহফিল-২০২৪ স্থানীয় একটি মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

খলিষখালী ইউনিয়ন জামায়াতের আমীর মাস্টার শহীদুল্লাহ্  সভাপতিত্বে ও ইউনিয়ন সেক্রেটারি মাওঃ আহসান হাবীব এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি ও আসন্ন তালা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, জনাব অধ্যাপক গাজী সুজায়েত আলী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- ন্যায়-নিষ্ঠাবান, আমানতদারী, সৎ ব্যক্তি তৈরি করার নামই বাংলাদেশ জামায়াত ইসলামী। এ সময় তিনি তাকওয়া অর্জনের উপযুক্ত মাধ্যম সিয়ামের শিক্ষা কাজে লাগিয়ে কর্মীদের ত্যাগ-তীতিক্ষার মধ্য দিয়ে অমৃত্যু ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত থাকার আহ্বান জানান ও আসন্ন উপজেলা নির্বাচনে জামায়াত ইসলামীর সকল পর্যায়ের দায়িত্বশীলদের কাছে সর্বাত্মক সহযোগিতা ও দাওয়াতী কাজ বৃদ্ধি করার আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি মাওলানা মাছুম বিল্লাহ, উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য জনাব নুরুল ইসলাম, উপজেলা কর্মপরিষদ সদস্য ও শ্রমিক নেতা মাস্টার আমিনুর রহমান, ছাত্র শিবিরের ইউনিয়ন সভাপতি সোহাগ হসেন সহ ইউনিয়ন জামায়াতের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন।
পরিশেষে ইফতার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited