October 18, 2024, 6:27 am

সাতক্ষীরার কালিয়ানি সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পাচারকালে আটক- ০২

সাতক্ষীরার কালিয়ানি সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পাচারকালে আটক- ০২

শাহ জাহান আলী মিটন,সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার কালিয়ানি সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পাচারকালে ০২ (দুই) জন বাংলাদেশী নাগরিক আটক করেছে বিজিবি।

আটককৃতরা হলেন, কলারোয়া উপজেলার পশ্চিম খোরদো গ্রামের মৃত নরিম গাজীর ছেলে মোঃ আজিজুল গাজী (৪৫) এবং আজিজুল গাজীর স্ত্রী মোছাঃ শাহানারা খাতুন (৪২)।

শুক্রবার (১১ অক্টোবর) দিনগত রাত ১২ টার দিকে সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর কালিয়ানি বিওপির একটি বিশেষ আভিযানিক দল অবৈধভাবে ভারতে পাচারকালে তাদেরকে আটক করে।

সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মো. আশরাফুল হক শনিবার (১২ অক্টোবর) বেলা ১১ টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ৩৩ বিজিবি’র কালিয়ানি বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ৭/৬৬ এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বৈকারীর কালিয়ানি নামক স্থান হতে অবৈধভাবে ভারতে পাচারের সময় নায়েব সুবেদার মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল ওই ২ জনকে আটক করে।

বিজিবি অধিনায়ক আরো জানান, আটককৃতদের নিকট থেকে তাদের কাছে থাকা বাংলাদেশী-১,৫০০ টাকা, ভারতীয় -২,৪৫০ রুপি, ০২টি মোবাইল সেট (সীম ০১টি ০১৭৬২১৩৪৪১৯) (মডেল REALME & ITEL বাটন ফোন), ২ টি ভারতীয় এনআইডি কার্ড এবং ১ টি ভারতীয় স্মার্টকার্ড জব্দ করা হয়। এসময় পাচারকারীরা বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে ঘন জঙ্গলে পালিয়ে যায়।

তিনি জানান, দুই পাচারকারীকে পলাতক দেখিয়ে আটককৃত ২ জনসহ মোট ৪ জনকে আসামী করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করার কার্যক্রম চলমান রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited