October 18, 2024, 6:27 am

ভূরুলিয়া ইয়ুথ সোসাইটির আয়োজনে শ্যামনগরে সীরাতুন্নবী (সাঃ) উপলক্ষে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ভূরুলিয়া ইয়ুথ সোসাইটির আয়োজনে শ্যামনগরে সীরাতুন্নবী (সাঃ) উপলক্ষে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শ্যামনগর প্রতিনিধি:
সাতক্ষীরার শ্যামনগরে ভূরুলিয়া ইয়ুথ সোসাইটির উদ্যোগে দরগাহপুর ফাজিল মাদ্রাসা মিলনায়তনে ৬ই অক্টোবর, রবিবার বিকেলে সীরাতুন্নবী (সাঃ) উপলক্ষে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ভূরুলিয়া ইয়ুথ সোসাইটির নির্বাহী পরিচালক রুহুল আমিনের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর মহসিন ডিগ্রি কলেজের প্রভাষক আল মুকাররম বিল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দরগাহপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আবু সাদাত মোহাম্মদ ইউনুস এবং প্রভাষক সাইফুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব নেতা সাঈদী হাসান, শ্রমিক নেতা আসাদুজ্জামান, সাংবাদিক হুসাইন বিন আফতাব, ব্যবসায়ী আশিকুর রহমান এবং মাওলানা হাবিবুর রহমান সহ বিভিন্ন শিক্ষাবিদ ও সামাজিক নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আল মুকাররম বিল্লাহ তার বক্তব্যে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-এর জীবনের আদর্শকে স্মরণ করিয়ে দেন এবং নবীজির জীবন অনুসরণের গুরুত্ব তুলে ধরেন। তিনি আরও বলেন, “এ ধরনের কুইজ প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীরা সীরাতুন্নবী (সাঃ) সম্পর্কে আরও গভীরভাবে জানতে পারবে, যা তাদের নৈতিক শিক্ষা বিকাশে সহায়ক হবে।”

বিশেষ অতিথি অধ্যক্ষ আবু সাদাত মোহাম্মদ ইউনুস বলেন, “আমাদের নতুন প্রজন্মের মাঝে সীরাতুন্নবী (সাঃ) এর আলোকে সঠিক আদর্শ প্রচার করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই ধরনের উদ্যোগ প্রশংসনীয়।”

অনুষ্ঠানের সমাপনীতে কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ভূরুলিয়া ইয়ুথ সোসাইটির স্বেচ্ছাসেবক এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited