October 18, 2024, 6:25 am

ছাত্র আন্দোলনে শহীদদের মাগফিরাত কামনায় কুখরালী জামে মসজিদে দোয়া-মাহফিল অনুষ্ঠিত

ছাত্র আন্দোলনে শহীদদের মাগফিরাত কামনায় কুখরালী জামে মসজিদে দোয়া-মাহফিল অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধিঃ বৈষম্যবিরোধী আন্দোলনে অংশগ্রহনকারী ছাত্র-জনতার প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন ও আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় কুখরালী উত্তর পাড়া জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জামাত ইসলামী ৬নং ওয়ার্ড শাখার আয়োজনে শনিবার এশার নামাজের পরে কুখরালী উত্তর পাড়া জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল শেষে ৬নং ওয়ার্ড ইউনিটের কমিটি ঘোষণা করেন বাংলাদেশ জামাত ইসলামী সাতক্ষীরা শহর নায়েবে আমীর আলহাজ্ব মাও মোস্তাফিজুর রহমান।

এ-সময় উপস্থিতি ছিলেন, শহর জামাতের কর্ম পরিষেদর সদস্য আমিনুর রহমান,৬নং ওয়ার্ডে জামাতের আমীর আনারুল ইসলাম,৬নং ওয়ার্ড জামাতের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ,বাংলাদেশ মাজলিসসুল মুফাসসিরিন জেলার প্রচার সম্পাদক মাও রুস্তম আলী তাওহীদ,৬নং ওয়ার্ড জামাতের যুব বিভাগ সভাপতি আব্দুল হাকিম,জামাতের উলামা পরিষদের সদস্য আবু তালেব সহ আরো অনেকে। ৬নং ওয়ার্ড জামাতের কুখরালী বলফিল্ড এলাকা ইউনিট কমিটির সভাপতি আজিজুল ইসলাম,সেক্রেটারি নজরুল ইসলাম।
দোয়া মাহফিল অনুষ্ঠানে কোরআন ও হাদিস থেকে আলোচনা করেন মাও মোস্তাফিজুর রহমান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নিয়ে আত্মত্যাগকারীদের শহীদ হওয়া ও আহত হওয়া সব শিক্ষার্থীদের কথা তুলে ধরে বক্তারা বলেন, সবার জন্য সমান সুযোগ ও বৈষম্যহীন এক নতুন সম্ভাবনার রাষ্ট্র নির্মাণ করতে গিয়ে আন্দোলনে অংশ নিয়ে যারা শহীদ হয়েছেন আমরা তাদের আত্মার মাগফিরাত কামনা করছি এবং যারা আহত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি। দোয়া মাহফিল শেষে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited