October 18, 2024, 6:16 am

বৈষম্য দূর করে সবাইকে সাথে নিয়ে সমৃদ্ধ সাতক্ষীরা গড়তে চাই- নবাগত পুলিশ সুপার মনিরুল ইসলাম

বৈষম্য দূর করে সবাইকে সাথে নিয়ে সমৃদ্ধ সাতক্ষীরা গড়তে চাই- নবাগত পুলিশ সুপার মনিরুল ইসলাম

শাহ জাহান আলী মিটন , সাতক্ষীরা : জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বলেছেন,বৈষম্য দূর করে সবাইকে সাথে নিয়ে সমৃদ্ধ সাতক্ষীরা গড়তে চাই ।
আমরা চাচ্ছি চাঁদাবাজ, দখল দার মূক্ত সাতক্ষীরা গড়ে তোলার জন্য। আমি যোগদান করার পর আমার সহকর্মীদের বলে দিয়েছি সকলে ভাল ব্যাবহার করতে।পুলিশ মানবিক ও ” জনবান্ধব হবে। যদি কেউ ঘুষ বা উপঠৌকন গ্রহন করে তাকে চাকরি ছেড়ে চলে যেতে হবে।
যারা দূর্বিত্ত চাঁদাবাজ আছে তাদের গ্রেফতার করে জনগনের আস্তা ফিরিয়ে আনতে হবে। এ কাজে সকলে যদি আমাদের সহযোগিতা করে তাহলে কোন সমস্যাই আর থাকবেনা।গত ৫আগস্টে একটি সরকারের বিদায় হয়েছে।পুলিশ বাহিনীর ৪৪জনকে হত্যা করা হয়েছে কয়েক হাজার পুলিশ আহত হয়েছে।
তার নিজেকে আতঙ্কিত মনে করে।
আমরা যদি বৈসম্য দূর করতে চাই তাহলে আপনার আমার সকলের প্রয়োজন ।
বুধবার(২অক্টোবর) দুপুরে সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে মিট দ্য প্রেসে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে কথা গুলো বলেন।

তিনি আরো বলেন পুলিশের মনবোল বৃদ্ধি করে আইনশৃঙ্খলা ফিরিয়ে আনতে। ইতিমধ্যে সাতক্ষীরার কিছুটা হলেও আইনশৃঙ্খলার পরিববর্তন হয়েছে। সাতক্ষীরা সীমান্তবর্তী জেলা হওয়ার কারনে জেলার ভিতরে মাদক প্রবেশ করে। একারনে আমারা সচেষ্ট রয়েছি । ইতিমধ্য আমাদের ডিবি চোরাই মটর সাইকেল উদ্ধার সহ মাদক উদ্ধার করতে সক্ষম হয়েছে। মাদকের ব্যাপারে আমরা কাউকে ছাড় দেবনা। যে কোন ধরনের চাঁদাবাদ, মানব পাচরকারী, অবৈধ দখল দার তাদের কোন ছাড় দেওয়া হবেন।
যারা সাইবার অপরাধ করে তাদের বিরুদ্ধে আমাদের মনিটরিং চালু করছি।
এখানে যেন কোন মানুষ কোন প্রকার সাইবার বুলিং’র স্বীকার না হয় আমরা সেই গুলো গুরুত্বর দিয়ে দেখছি।
সমানে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হতে চলেছে আমরা প্রতিটি পূজামন্ডবে সর্বোচ্চ নিরাপর্তা দিয়ে দেখছি। দূর্গাৎসব চলাকালীন কোন ব্যাক্তি যদি অপৃতিকর ঘটনা ঘটায় আমরা তাকে ছেড়ে দিবনা। কোন নিরিহ মানুষ যাতে অহেতুক পুলিশের হয়রানির স্বীকার আমরা সেটা চেষ্টা করছি। এছাড়া জেলায় জানজট নিরসনের জেলা পুলিশের টিম সবসময় কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান, আমিনুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল বারি, সাংবাদিক আবুল কাশেম, মশিউর রহমান ফিরোজ, আকতারুজ্জামান বাচ্চু, মনিরুল ইসলাম মনি, গোলাম সরোয়ার, আবু সাইদ, আসাদুজ্জামান মধুসহ প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited