October 18, 2024, 6:22 am

দেবহাটায় জামায়াতকর্মী আনারুল হত্যা মামলায় গ্রেফতার-২

দেবহাটায় জামায়াতকর্মী আনারুল হত্যা মামলায় গ্রেফতার-২

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার নাংলা গ্রামের জামায়াতকর্মী আনারুল ইসলাম হত্যা মামলায় ২জনকে গ্রেফতার করেছে দেবহাটা থানা পুলিশ। মঙ্গলবার (১ অক্টোবর) রাতে বিশেষ অভিযান পরিচালনা করে এসআই সেলিম রেজা সঙ্গীয় ফোর্সসহ দেবহাটা থানা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাংলা গ্রামের মৃত আব্দুল মজিদ গাজীর ছেলে আব্দুল মোমিন গাজি (৬২) ও উপজেলা আওয়ামীলীগের সদস্য ছুটিপুুর গ্রামের মৃত মাদার গাজীর ছেলে আব্দুল রশিদ (৬০)।
উল্লেখ্য, তৎকালীন ক্ষমতাশীল আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা ২০১৪ সালে ১৪ জানুয়ারী মোটর সাইকেল ও পুলিশ ভ্যান যোগে সকাল ৯.২৫ ঘটিকায় মৎস্য ঘেরে কর্মরত থাকা অবস্থায় তাকে আটক করতে গেলে সে ভয়ে পালানোর জন্য দৌড় দিলে তাকে ধরার জন্য তার বাম পায়ে গুলি করে। পায়ের হাঁটুর হাড় কুচি কুচি হয়ে ভেঙ্গে বাহিরে চলে আসে। এসময় আনারুল ইসলাম মাঠিতে পড়ে গেলে তাকে মাটি থেকে তুলে বুকের বাম পাশে গুলি করে হত্যা করা হয়।
দেবহাটা থানার পুলিশ পরিদর্শক তদন্ত ইদ্রিসুর রহমান ঘটনার সত্যসা নিশ্চিত কওে জানান, দেবহাটা থানার মামলা নং-৬/৭২, তারিখ-২৯/০৮/২০২৪ ইং, ধারা-৩০২/৩৪ পেনাল কোড মামলায় পুলিশের অভিযানে ২জনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদেও জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited