October 18, 2024, 6:25 am

আওয়ামী ফ্যাসিস্টরা পাঠ্যপুস্তক থেকে ইসলামী মূল্যবোধের বিষয়সমূহ উঠিয়ে দিয়ে দেশকে ধর্মহীন রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল

আওয়ামী ফ্যাসিস্টরা পাঠ্যপুস্তক থেকে ইসলামী মূল্যবোধের বিষয়সমূহ উঠিয়ে দিয়ে দেশকে ধর্মহীন রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল

মো: হারুন উর রশীদ,কালিগঞ্জ প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা জামায়াতের ওলামা বিভাগ ও বাংলাদেশ মাজলিছুল মোফাচ্ছিরিন এর উদ্যোগে উপজেলার ওলামা ও ইমামদের নিয়ে সিরাতুন্নবী (সা:) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ বলেন, ভারতীয় ষড়যন্ত্র বাস্তবায়ন করতে আওয়ামী ফ্যাসিস্টরা পাঠ্যপুস্তক থেকে ইসলামী মূল্যবোধের বিষয়সমূহ উঠিয়ে দিয়ে দেশকে ধর্মহীন রাষ্ট্রে পরিনত করতে চেয়েছিল।
তারা অর্থনীতি ধ্বংস ও ব্যাংক লুটপাটের মাধ্যমে দেশকে সম্পূর্ণ পঙ্গু করে নিজেদের আখের গুছিয়েছে। ছাত্র-জনতা দেশবিক্রির ষড়যন্ত্র রুখে দিয়ে নতুন বাংলাদেশের সৃষ্টি করেছে। জুলাই গণহত্যার সাথে জড়িতরা যেখানেই থাকুক তাদেরকে ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা হবে। সুবিধাবাধীরা যাতে দলে অনুপ্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে সে ব্যাপারে সজাগ থাকতে এবং রাসূলের আদর্শকে ধারণের মাধ্যমে বাস্তব জীবনে প্রতিফলন ঘটিয়ে দেশ গড়ার কাজে সকলকে আত্মনিয়োগ করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সিরাতুন্নবী (সা:) সম্মেলনে বাংলাদেশ জামায়াতে ইসলামী কালিগঞ্জ উপজেলা শাখার ওলামা বিভাগের সভাপতি মাওলানা আব্দুল মোমেন এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলা শাখার আমীর মুহাদ্দীস রবিউল বাসার। মাজলিছুল মুফাচ্ছিরিন কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা হাবিবুল্লাহ বিলালী ও উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান, জেলা কর্মপরিষদ সদস্য ও কালিগঞ্জ সরকারি কলেজের ইসলামী শিক্ষা বিভাগের প্রধান অধ্যাপক মোসলেম উদ্দীন, জেলা কর্মপরিষদ সদস্য ও ওলামা বিভাগের সভাপতি মাওলানা ওসমান গণি, জেলা মজলিসে সুরা সদস্য ও কালিগঞ্জ উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল ওহাব সিদ্দিকী, বাংলাদেশ মজলিছুল মোফাচ্ছিরিন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মাওলানা মনিরুল ইসলাম বেলালী, কালিগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক আাব্দুর রউফ প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited