October 18, 2024, 6:17 am

সাতক্ষীরায় এফডিইবি’র প্রতিনিধি সম্মেলন ও সিরাত আলোচনা সভা অনুষ্ঠিত

সাতক্ষীরায় এফডিইবি’র প্রতিনিধি সম্মেলন ও সিরাত আলোচনা সভা অনুষ্ঠিত

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা প্রতিনিধি:”সমৃদ্ধ বাংলাদেশ গড়ার হাতিয়ার সৎ ও দক্ষ ইঞ্জিনিয়ার ” স্লোগানে সাতক্ষীরায় ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এফডিইবি)এর প্রতিনিধি সম্মেলন ও সিরাত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এফডিইবি)এর সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে সাতক্ষীরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ অডিটোরিয়াম এ প্রতিনিধি সম্মেলন ও সিরাত আলোচনা অনুষ্ঠিত হয়।

ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এফডিইবি)এর সভাপতি আনিছুর রহমান পলাশ’র সভাপতিত্বে ও কল্লোল আহমেদ’র সঞ্চালন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এফডিইবি সাতক্ষীরা জেলার প্রধান উপদেষ্টা হাফেজ মাওলানা মুফতি মুহাদ্দিস রবিউল বাশার । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এফডিইবির কেন্দ্রীয় সহ-সভাপতি প্রকৌশলী মির্জা মিজানুর রহমান,এফডিইবি পেশাজীবী উপদেষ্টা শহিদুল ইসলাম মুকুল, উপদেষ্টা মাওলানা আজিজুর রহমান,এফডিইবির সাতক্ষীরা জেলার সাধারণ সম্পাদক ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী এম এম এ আবু জায়েদ বিন গফুর, এফডিইবির কেন্দ্রীয় সহ ছাত্র বিষয়ক সম্পাদক ও মেহেরপুর জেলা সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ।
প্রতিনিধি সম্মেলনের সাতক্ষীরা জেলা শাখার সভাপতি আনিছুর রহমান পলাশ ও কল্লোল আহমেদকে সাধারণ সম্পাদককরে ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ সাতক্ষীরা জেলা কমিটি গঠন করা হয়। এছাড়া সহ-সভাপতি মীর আহসান হাবিব ও মো. তরিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন ফারুক ও আজাহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অহিদুর জাম্মান খালিদ, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ, সমাজকল্যাণ সম্পাদক মুজাহিদ, প্রচার ও জনসংযোগ সম্পাদক দেছের আলী, ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ মাসউদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাসিমসহ ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited