October 18, 2024, 6:19 am

বাংলাদেশ জামায়াতে ইসলামীর যুব বিভাগের উদ্যোগে রাস্তা সংস্কার

বাংলাদেশ জামায়াতে ইসলামীর যুব বিভাগের উদ্যোগে রাস্তা সংস্কার

মেহেদী হাসান,আগরদাড়ি প্রতিনিধি
সাতক্ষীরা সদরের ১০নং আগরদাড়ী ইউনিয়ন যুব বিভাগের উদ্যোগে, কদমতলা টু বৈকারি সড়কের বাবুলিয়া বাজার থেকে নারায়নজোল বাজার পর্যন্ত পিচের রাস্তার সংস্কারের কাজ ও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের পিচের রাস্তা, ইটের সোলিং এর সংস্কার এর কাজ করতেছে।
রাস্তা সংস্কার এর কাজ উদ্বোধন এর সময় ইউনিয়ন জামায়াতের আমির মাও. শেখ মনিরুজ্জামান ও ইউনিয়ন জামায়াতের যুব বিভাগের সভাপতি নুরুল আম্বিয়া, সেক্রেটারি মেহেদী হাসান ও সাতক্ষীরা সিটি কলেজ ছাত্র শিবিরের অর্থ সম্পাদক আম্মার হুসাইন, এবং ওয়ার্ড পর্যায়ের অনান্য দায়িত্বশীলগণ,সোলাইমান বাদশা,ইয়াছিন আরাফাত,পলাশ হোসেন,ইমরান হোসেন উপস্হিতি ছিলেন।

ইউনিয়ন আমির মাওলানা শেখ মনিরুজ্জামান তিনি বলেন,কদমতলা থেকে বৈকারি পর্যন্ত রাস্তাটির বিভিন্ন যায়গায় গর্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে যাচ্ছে, যেকোনো সময়ে ইজিবাইকের চাকা গর্তের মধ্যে পরে উল্টে যাচ্ছে ইজিবাইক ।
এছাড়াও ইউনিয়ন যুব জামায়াতের সভাপতি নুরুল আম্বিয়া বলেন, আগরদাড়ী ইউনিয়নের প্রতিটি গ্রামের যে খারাপ রাস্তা আছে তা আমরাই ঠিক করবো, এবং সমাজসেবা মূলক সকল কাজ যুব বিভাগ করবে ইনশাআল্লাহ।

রাস্তা সংস্কার উদ্ভোধন শরু করেন ২৪ তারিখ মঙ্গলবার সকাল ৮ টার সময় বাবুলিয়া জে এস মাধ্যমিক বিদ্যালয় এর সামনে রাস্তা থেকে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited