September 19, 2024, 12:57 am

সাতক্ষীরায় কোন দুর্নীতি থাকবে না, দুর্নীতি করলে গ্রেফতার হবেন-নবনিযুক্ত জেলা প্রশাসক মোস্তাক আহমেদ

সাতক্ষীরায় কোন দুর্নীতি থাকবে না, দুর্নীতি করলে গ্রেফতার হবেন-নবনিযুক্ত জেলা প্রশাসক মোস্তাক আহমেদ

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় নবনিযুক্ত জেলা প্রশাসক মোস্তাক আহমেদ বলেছেন, বিআরটিএ, সাব রেজিস্ট্রি অফিস, পাসপোর্ট অফিস সহ সরকারি দপ্তরে যারা দুর্নীতি পরিচালনা করে আসছে।

আজ থেকে আমি আপনাদের উপর নির্দেশনা দিচ্ছি রবিবার থেকে একজনও থাকবে না। বিআরটিএ অফিসের কে আছেন কোন দুর্নীতি থাকবে না হলে আপনি গ্রেফতার হবেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকালে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।

সাতক্ষীরার সরকারি অফিসের দুর্নীতির বিষয়ে জেলা প্রশাসক বলেন, বিআরটিএ, সাব রেজিস্ট্রি অফিস পাসপোর্ট অফিস সহ কিছু সরকারি দপ্তরে অবৈধভাবে কার্যক্রম পরিচালনা করে আসছে। আজকে থেকে আমি আপনাদের উপর নির্দেশনা দিচ্ছি রোববার থেকে আর একজন থাকবে না। দালাল যে শব্দটা ইউজ করে একজনও থাকবে না‌। প্রয়োজনে আমরা সমন্বয়কদের প্যানেল ডেকে প্রত্যেকটি অফিসে ইনকোয়ারি করব। আমরা কি পারি এটা দেখাবো। কেন আমরা কি এতই দুর্বল।

তিনি বলেন, আমি তো মনে করি আইন-শৃঙ্খলা এই জেলায় বাংলাদেশের মধ্যেও নজির স্থাপন করবে। আমরা যারা সরকারি দায়িত্বে আছি এই জেলায় আপনি কি করেছেন। আমার টার্গেট হচ্ছে সাতক্ষীরায় যতদিন চাকরিতে আছি আমার ভীষণ মিশন স্বপ্ন সবকিছু সাতক্ষীরা নিয়ে।
আমি আগামী রোববার থেকে আমি দেখতে চাই এই জেলায় যত সার্ভিস সিটিজেন অফিস আছে লোকজন হাসিমুখে আসবে হাসিমুখে ফিরবে।

তিনি আরো বলেন, আমরা তো আসলে এত ব্যর্থ মনে করি না। সরকার কি দুর্বল নাকি। আমি যেটা বললাম আগামী রোববার থেকে আমরা একটি নতুন সাতক্ষীরার স্বপ্ন দেখছি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited