September 19, 2024, 1:18 am

সাতক্ষীরা উপজেলাধীন ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ কর্মচারী এসোসিয়েশন সহ নিরীহ মানুষের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সাতক্ষীরা উপজেলাধীন ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ কর্মচারী এসোসিয়েশন সহ নিরীহ মানুষের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মোঃ আরিফ হোসেন রনি; ভোমরা(সাতক্ষীরা সদর) প্রতিনিধিঃ সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্টস কর্মচারীসহ সাধারন নীরিহ মানুষের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ভোমরা স্থলবন্দর শ্রমিকরা।
মঙ্গলবার (১০সেপ্টেম্বর) দুপুরে ভোমরা কাস্টমস অফিসের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বন্দরের হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন, ট্রান্সপোর্ট মালিক সমিতি ও সিএন্ডএফ এজেন্ট কর্মচারী এসোসিয়েশনসহ ছয়টি শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা এতে অংশ নেয়।
আজকের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে শ্রমিক নেতা জাহাঙ্গীর হোসেন এর সঞ্চালনায় সিএন্ডএফ কর্মচারী এসোসিয়েশন এর সভাপতি পরিতোষ কুমার ঘোষের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর উপজেলা জামায়াতের শূরা সদস্য মাও. ওবায়দুল্লাহ, কর্মচারী এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক হাদিউজ্জামান বাদশা, বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন, শ্রমিক নেতা লুৎফর রহমান, ইসমাইল হোসেন, মিনা খাতুন প্রমূখ।
এসম বক্তারা বলেন, ২০১৮ সালে মাদক বিরোধী অভিযানে ক্রসফায়ারে নিহত হন ভোমরা ইউনিয়নের ৬নং ওয়ার্ড লক্ষীদাঁড়ী গ্রামের আজগার আলীর ছেলে খলিল আহমেদ পুটি।
এসময় বক্তারা আরো বলেন, ভোমরা ইউনিয়নের আফসার আলী নামের এক প্রভাবশালী ব্যক্তি ও তার ছেলে শামস ইশতিয়াক শোভন গত ৫ আগস্ট’২৪ আওয়ামীলীগ সরকারের পতনের পর ওই ঘটনাকে কেন্দ্র করে ভোমরা স্থলবন্দর শ্রমিক কর্মচারী ও সাধারণ মানুষকে হয়রানি করার উদ্দেশ্যে ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ কর্মচারী এসোসিয়েশনের বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক নাজমুল আলম মিলন, শ্রমিক নেতা নিজাম উদ্দীন, যুবদল নেতা হারুনার রশিদ, ইউপি চেয়ারম্যান ইসরাইল গাজী ও ব্যবসায়ী নাজমুল আলম রিপনসহ বেশ কয়েকজন নিরীহ ও নির্দোষ মানুষের নামে একটি মিথ্যা মামলা দায়ের করেছেন। বক্তারা এ সময় অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান। দ্রুত সময়ের মধ্যে এ মামলা প্রত্যাহার করা না হলে অন্যথায় বন্দরের কার্যক্রম অচল করে দিয়ে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited