September 16, 2024, 7:38 pm

সাতক্ষীরা শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে শিক্ষার্থীদের ডাস্টবিন স্থাপন

সাতক্ষীরা শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে শিক্ষার্থীদের ডাস্টবিন স্থাপন

শাহ জাহান আলী মিটন,সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে বিভিন্ন পয়েন্টে ডাস্টবিন স্থাপন করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রজন্ম পুনর্গঠনের শিক্ষার্থীরা। রবিবার(১ সেপ্টেম্বর) সকালে শহরের নিউমার্কেট মোড়,খুলনা রোড মোড় সহ বিভিন্ন মোড়ে শহরকে পরিচ্ছন্ন রাখতে শহরের ডাস্টবিন স্থাপন করেন। এসময় শিক্ষার্থীরা ব্যবসায়ী ও জনসাধারণের পরিষ্কার-পরিচ্ছন্নতা বিষয়ে বিভিন্ন সচেতনতা মূলক নির্দেশনা দেন। ডাস্টবিন স্থাপনের উদ্বোধন করেন শহরের আল বারাকা জুয়েলার্সের পরিচালক শহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে প্রজন্ম পুনর্গঠন শিক্ষার্থী মোস্থাইন বিল্লাহ, নিশাত জামান, গাজী মাহিন,ফারহান নাসীব, সাধারণ শিক্ষার্থী
আতিকা বুশরা,সুমাইয়া সিদ্দিকা,শাহরিয়া সুলতানা সহ আরো অনেকে।

ডাস্টবিন স্থাপনের সময় জনসাধারণ ও ব্যবসায়ীদের উদ্দেশ্যে শিক্ষার্থীরা বলেন,নিদিষ্ট স্থানে ময়লা ফেলবেন,যেখানে সেখানে ময়লা ফেলবেন না আমরা ডাস্টবিন স্থাপন করে যাচ্ছি এই ডাস্টবিনে ময়লা ফেলবেন। আমরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা সাতক্ষীরা শহরের রাস্তা পরিস্কার করছি ট্রাফিকের দায়িত্ব পালন করছি। আমরা শিক্ষার্থীরা নতুন উদ্যোগ নিয়েছি পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে চাই, নতুন ভাবে সাজাতে চায় সে জন্য শহরের বিভিন্ন পয়েন্ট প্লাস্টিকের ডাস্টবিন স্থাপন করছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited