September 16, 2024, 7:05 pm

সংবাদ প্রকাশ সহ বিএনপি নেতার ওপর হাসান বাহিনীর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সংবাদ প্রকাশ সহ বিএনপি নেতার ওপর হাসান বাহিনীর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরার পাটকেলাটায় বিএনপি নেতাদের উপর মিথ্যা চাঁদাবাজির অভিযোগ এনে হাসান বাহিনী কর্তৃক সংবাদ প্রকাশের প্রতিবাদে স্থানীয় বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ১ সেপ্টেম্বর বিকেলে পাটকেলঘাটা প্রেসক্লাব আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তালা উপজেলা বিএনপির সহ প্রচার সম্পাদক ইসমাইল হোসেন । এর আগে শনিবার (৩১ আগষ্ট) রাত ১১টার দিকে উপজেলার পাটকেলঘাটা বাঁধন শপিং কমপ্লেক্সের সামনে ও পাটকেলঘাটা বলফিল্ড এলাকায় হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটে।
ইসমাইল হোসেন তার লিখিত বক্তব্যে বলেন, জামায়াত শিবির থেকে বহিষ্কৃত হাসানুর রহমান সহ ২০-৩০ জনের এক দল সন্ত্রাসী ফেসবুক একটি পোস্ট করাকে কেন্দ্র করে টেলিফোনে আমাদের কিছু নেতাদের ডেকে এনে তাদের উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসী হামলায় যুবদলের সভাপতি হায়দার আলী, শ্রমিক দলের সহ-সভাপতি বিল্লাল হোসেন, বিএনপি নেতা আব্দুল মজিদ সহ ৫জন আহত হয়। পরে হাসানের নেতৃত্বে সন্ত্রাসীরা সরুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রাশিদুল হক রাজুর বাড়ীতে হামলা চালায়। এসময় এলাকায় ব্যাপক উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি সন্ত্রাসী হাসান ও তার বাহিনীকে দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited