September 16, 2024, 7:32 pm

সাতক্ষীরার ঐতিহ্যবাহী বড়দল মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাতক্ষীরার ঐতিহ্যবাহী বড়দল মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোস্তকীম হোসাইন,ধুলিহর: আজ ৩১ আগস্ট শনিবার বাদ মাগরিব হতে সাতক্ষীরা সদর উপজেলার ৮ নং ধুলিহর ইউনিয়ানের বড়দল উত্তরপাড়া জামে মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ছে।
এলাকাবাসীর আয়েজনে শহীদ আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী (রহঃ), বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদ ও এলাকার কবরবাসীদের রুহের মাগফেরাত উপলক্ষ্যে আয়োজিত হয়েছে এই দোয়া মাহফিল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাজলিছুল মুফাচ্ছিরিন সাতক্ষীরা জেলা শাখার দাওয়াহ সম্পাদক মাওঃ আশরাফুজ্জামান আল আজাদী।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন সাতক্ষীরা জেলা জামায়াত ইসলামীর আমির হাফেজ মাওলানা মুহাদ্দিস রবিউল বাশার।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন সাতক্ষীরা সদর উপজেলা জামায়াত ইসলামীর সহকারি সেক্রেটারি মাওঃ আব্দুস সবুর, ৮ নং ধুলিহর ইউনিয়ন জামায়াতের আমির মাওঃ মাওলানা আব্দুস সালাম ও দৈনিক ক্রাইম বার্তার ধুলিহর প্রতিনিধি মোস্তাকিম হোসাইন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাজলিছুল মুফাচ্ছিরিনের সাতক্ষীরা জেলার যুগ্ন – সাধারন সম্পাদক মাওঃ মনিরুল ইসলাম ফারুকী।
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন হাফেজ মাওলানা মুফতি দেলোয়ার হুসাইন হুজাইফি, মাওঃ মনিরুল ইসলাম বিলালী, মাওঃ রুস্তম আলী তাওহিদী ও স্থানীয় ওলামায়ে কেরামগণ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,দেশের এই ক্রান্তিলগ্নে দেশ গঠনে সকলকে আত্মনিয়োগ করতে হবে।পুনরায় দেশে যেন কোন দল-গোষ্ঠী অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে না পারে সে ব্যাপারে প্রত্যেককে বিশেষ দায়ীত্ব পালন করতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited