October 18, 2024, 4:11 am

দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আশু

দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আশু

শাহ জাহান আলী মিটন,সাতক্ষীরা: সাতক্ষীরা শহরের ঐতিহ্যবাহী প্রাথমিক শিক্ষাপ্রতিষ্ঠান দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত অ্যাকাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১৪ জুলাই) সকালে ফিতা কেটে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশু নবনির্মিত এ ভবনের উদ্বোধন করেন।

দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনের পরে স্কুল প্রাঙ্গণে একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমী’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানজিদা শাহনাজ সোমা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর সভার ১ নং কাউন্সিলর কায়ছারুজ্জামান হিমেল, ঠিকাদার ও সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল, উপজেলা শিক্ষা অফিসার মো. আসাদুজ্জামান, বিদ্যালয়ের জমিদাতা ও প্রাক্তন সভাপতি মো. আকবর হোসেন লস্কর, বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুজ্জামান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার সঞ্জয় কুমার মন্ডল। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন শেলী, সাতক্ষীরা কিন্ডারগার্টেন এর পরিচালক রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের নির্বাহী কমিটির সদস্য মীর মশাররফ হোসেন মন্টু, যুবলীগনেতা জুলফিকার আলী ভূট্টো সহ বিদ্যালয়ের সকল পর্যায়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। নবনির্মিত ভবনটি পিডিপির প্রকল্পের আওতায় ১ কোটি ৫৬ লক্ষ টাকা ব্যয়ে ভবনটি এলজিইডির তত্ত্বাবধানে নির্মান করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited