September 8, 2024, 12:35 am

ফিংড়ী বাজার ঈদগাহ ময়দানে ঈদুল আযহার নামাজ আদায়

ফিংড়ী বাজার ঈদগাহ ময়দানে ঈদুল আযহার নামাজ আদায়

মোঃ আসাদুজ্জামান খান(সাতক্ষীরা)ফিংড়ী প্রতিনিধি :- ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক প্রতিটি মুসলিমের জীবন। মুসলমানদের জীবনে অন্যতম দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা।
ঈদুল আযহার মাধ্যমে ধনী-গরিব সব ভেদাভেদ নিশ্চিহ্ন হয়ে যায়। সকল মানুষের মুখে হাসি ও আনন্দের প্রতিচ্ছবি ফুটে ওঠে।পবিত্র ঈদুল আযহা আমাদের ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃঢ় করে।ত্যাগের মহিমার শিক্ষা দেয়।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সাতক্ষীরা সদরের ১৪ নং ফিংড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ফিংড়ী -বাজার ঈদগাহ ময়দানে ১৭ জুন সোমবার সকাল ৮টায় ঈদুল আযহার নামাজ অনুষ্ঠিত হয়েছে। রইচপুর মহিলা মাদ্রাসা’র সহ সুপার ও শেখ পাড়া জামেমসজিদের খতিব মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস এর ইমামতিতে ঈদুল আযহার নামাজ অনুষ্ঠিত হয়।

এসময় আরো উপস্হিত ছিলেন অত্র ঈদগাহ কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম সাতক্ষীরা জেলা সেক্রেটারি বাংলাদেশ আওয়ামী লীগ , সেক্রেটারি মাওলানা এ বি এম হাফিজুর রহমান ও ১৪ নং ফিংড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানাব লুৎফর রহমান কমিটির সকল সদস্যগণ সহ স্থানীয় মুসল্লিরা ইমামের বয়ান শেষে  ঈদুল আযহার নামাজের খুতবা শ্রবণ করেন।
দোয়া ও মোনাজাতে চোখের পানি ছেড়ে দিয়ে দু’হাত তুলে আল্লাহর ঘর তাওয়াফ করতে যাওয়া হাজ্বী, অসুস্থ ব্যক্তিদের সুস্থতা কামনা, মুসলিম উম্মাহ, দেশ ও জাতির কল্যাণ, সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited