September 8, 2024, 1:31 am

সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে নবাগত শিক্ষার্থীদের সংবর্ধনা  ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান 

সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে নবাগত শিক্ষার্থীদের সংবর্ধনা  ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান 

ইব্রাহিম খলিলুল্লাহ, সাতক্ষীরা সদর : সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে নবাগত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার  ১১ জুন সকাল ১১টায় বিদ্যালয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম টুকুর সভাপতিত্বে বিদ্যালয়ের নবাগত শিক্ষার্থীদের এ সংবর্ধনা 

প্রদান করা হয়। এসময় জমজমাট আয়োজনের মধ্য দিয়ে শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।  সকলকে ফুল ছিটিয়ে রজনীগন্ধার স্টিক হাতে দিয়ে মাথায় ক্যাপ পরিয়ে নতুন একটি আবেশে শিক্ষার্থীদের বরণ করে নেয় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।  সংবর্ধনা  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শেখ মঈনুল ইসলাম মঈন।  তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের ভালো মানুষ হিসেবে গড়ে ওঠার উপর গুরুত্বারোপ করেন।  অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গাজী মোমিন উদ্দীন,  মোঃ মোস্তাফিজুর রহমান,  শারমিন সুলতানা,  শিক্ষার্থীদের মধ্যে আলিফ আহসান ওশান, অভিক বসু প্রমূখ।  

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন তামিম কালাম,  গীতা পাঠ করে অগ্নিভ বিশ্বাস।  শিক্ষার্থীর সাকিবের উপস্থাপনায় অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ মতিয়ার রহমান ও বিভিন্ন শিক্ষক বৃন্দ।  সংবর্ধনা অনুষ্ঠানের পাশাপাশি একই মঞ্চে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়।  সংগীত পরিবেশন করে শিক্ষার্থী তীর্যক  মন্ডল,  অভিজিৎ ভট্টাচার্য,  অগ্নিভ বিশ্বাস। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সহকারী প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম,  মোহাম্মদ মতিউর রহমান,  সিনিয়র শিক্ষক আবুল হাসান, শেখ মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ কাবিজুল ইসলাম, নার্গিস আরাসহ আরও শিক্ষকবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited