October 18, 2024, 5:33 am

সাতক্ষীরা সদরের শিমুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ টুর্নামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত

সাতক্ষীরা সদরের শিমুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ টুর্নামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ আরিফ হোসেন রনি( সাতক্ষীরা),ভোমরা প্রতিনিধি:- সাতক্ষীরা সদরের  ১৪ নং ফিংড়ী ইউনিয়নের শিমুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
১১ জুন মঙ্গলবার সকাল ৮ টায় সাতক্ষীরা সদরের ১৪ নং ফিংড়ী ইউনিয়নে শিমুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু  ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন পর্যায়ের এই খেলাটিতে ইউনিয়নে ১৬টি স্কুল অংশগ্রহণ করে। ফাইনাল খেলাটিতে বালক দল অংশগ্রহণ করে শিমুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম জদ্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। শিমুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (২-০) গোলে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ জদ্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। বালিকা দলের ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন জদ্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম বালিথা সরকারি প্রাথমিক বিদ্যালয়। এই খেলাটিতে নির্ধারিত সময়ে কোন গোল না হওয়াই ট্রাইব্রেকারে মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হয়। ট্রাইব্রেকারে জদ্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (২-০) গোলে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ বালিথা সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলার শেষে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ ট্রফি প্রদান করা হয়।
এসময় প্রধান হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব  মোঃ নজরুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মাসুম বিল্লাহ, শিমুলবাড়িয়া সরঃ প্রাথঃ বিদ্যাঃ এর প্রধান শিক্ষিকা শুভ্রা বিশ্বাস, শিমুলবাড়িয়া সরঃ প্রাথঃ বিদ্যাঃ এর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বনি আমিন, ১৪ নং ফিংড়ী ইউপি চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান, শিমুলবাড়িয়া ০১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ইউসুফ সরদারসহ প্রমুখ ব্যক্তিবর্গ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited