June 18, 2024, 12:16 am

বিএমএসএস সাতক্ষীরা জেলা কমিটি অনুমোদন : সভাপতি- কামরুজ্জামান, সম্পাদক-বাদশা

বিএমএসএস সাতক্ষীরা জেলা কমিটি অনুমোদন : সভাপতি- কামরুজ্জামান, সম্পাদক-বাদশা

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস -এর ৩৩ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা জেলা কমিটি অনুমোদন।
রবিবার ১৯ মে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান তোতা এবং মহাসচিব মোঃ ছগীর আহমেদের যৌথ স্বাক্ষরিত ২০২৪/২৫ সালের কমিটি অনুমোদন ও প্রকাশ করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন,
সভাপতি এম কামরুজ্জামান (দৈনিক জনতা), সিনিয়র সহ-সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান (দৈনিক দেশ প্রতিদিন),
সহ-সভাপতি মো: আবু হোসেন (দৈনিক করতোয়া) মো: আসাদুল জামান লিটন
(দৈনিক খুলনাঞ্চল) মোঃ আইয়ুব হোসেন (দৈনিক সময়ের বার্তা), শাহজাহান আলী (মিটন) (সাতক্ষীরা ট্রিবিউন)।
সাধারণ সম্পাদক এস. এম বাদশা হোসেন (দৈনিক ভোরের বাণী), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল (বিডি সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম হাফিজুর রহমান (দৈনিক সাতক্ষীরা সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান (দৈনিক প্রথম বাংলা), সহ-সাধারণ সম্পাদক: শেখ আবু নাঈম অনিক (দৈনিক সমতট)।
সাংগঠনিক সম্পাদক: মোঃ আসাদুজ্জামান আসাদ (দৈনিক বাংলার দূত), সহ-সাংগঠনিক সম্পাদক: মেহেদী হাসান মারুফ (দৈনিক আমাদের নতুন সময়), দপ্তর সম্পাদক শেখ আল-আমিন হোসেন (দৈনিক বাংলা), উপ-দপ্তর সম্পাদক কাজী মনিরুজ্জামান বাবু (দৈনিক আজকের সাতক্ষীরা), অর্থ সম্পাদক: কিশোর কুমার (দৈনিক ভোরের কাগজ), ক্রীড়া সম্পাদক: এস এম আলমগীর হায়দার (দৈনিক দেশের কন্ঠ) প্রচার সম্পাদক মোঃ কামরুল ইসলাম (দৈনিক সাতক্ষীরা), ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মোঃ মেহেদী হাসান (দৈনিক সমতট), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) সম্পাদক শেখ সাহানুর ইসলাম (দৈনিক সমতট), ধর্ম বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান মধু (দৈনিক সাতক্ষীরা সকাল), তথ্য ও প্রকাশনা সম্পাদক: মো: আবু সাঈদ (দৈনিক কালের চিত্র)।

নির্বাহী সদস্যগণ হচ্ছেন- সুদর্শন কুমার মিস্ত্রি (দৈনিক জনপথের খবর), নিশাত আল রুবায়েত জিসান (দৈনিক সাতক্ষীরা দৃষ্টি), শেখ আহসান হাবিব (দৈনিক প্রথম বাংলা), শেখ রেজাউল করিম (দৈনিক সমতট), শেখ শাহরিয়ার হাসনাত (দৈনিক সাতক্ষীরা দৃষ্টি), ইব্রাহিম খলিলুল্লাহ (সাতক্ষীরা ট্রিবিউন), মোঃ নাজমুল হোসেন রনি (ক্রাইম বার্তা), মেহেদী হাসান (সাতক্ষীরা ট্রিবিউন), মোহাম্মদ মুন্সী (ক্রাইম বার্তা), ইমাম হোসেন (দৈনিক সাতক্ষীরা চিত্র), মোঃ সাইদুল হোসেন (ক্রাইম বার্তা)।

নবগঠিত সাতক্ষীরা জেলা কমিটির নেতৃবৃন্দের প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান তোতা, মহাসচিব মো: ছগীর আহমেদ সহ কার্যনির্বাহী পর্ষদ এবং কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ।

সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য-
“ব্যবসা নয়; সংগঠন, নেতা নয়-সহযোদ্ধা” হিসেবে সাংবাদিকদের উপর নির্যাতন, হামলা-মিথ্যা মামলার বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে পাশে এবং রাজপথে থেকে সবাই গুরুত্বপূর্ণ ভূমিকা ও অবদান রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited