May 27, 2024, 7:19 am

তালায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৩ টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান

তালায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৩ টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান

তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:
সাতক্ষীরার তালায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২৩ এপ্রিল ) বেলা ২ টায় উপজেলার তেতুলিয়া ইউনিয়নের ধলবাড়িয়া গ্ৰামে ক্ষতিগ্রস্ত১৩টি পরিবারের সদস্যদের মাঝে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সাতক্ষীরা জেলা জামায়াতে ইসলামীর আমির হাফেজ মুহাদ্দিস রবিউল বাশার, নায়েবে আমির নুরুল হুদা ক্ষতিগ্রস্তদের মাঝে সহযোগিতার অর্থ ও অন্যান্য সামগ্রী তুলে দেন।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি গাজী সুজায়েত আলী, জেলা তারবিয়াত সেক্রেটারি ডাক্তার মাহমুদুল হক, তালা উপজেলা আমির মাওলানা মফিদুল্লাহ,সেক্রেটারি অধ্যাপক ইদ্রিস আলী, তেতুলিয়া ইউনিয়ন আমির জাহাঙ্গীর হোসেন, সেক্রেটারি মাওলানা আব্দুল হালিম প্রমূখ ।
সাতক্ষীরা জেলা জামায়াতে ইসলামীর আমির হাফেজ মুহাদ্দিস রবিউল বাশার বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি জনকল্যাণমূলক রাজনীতিক দল। এর আগেও যেকোন মানবিক বিপর্যয়ে সাধ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে জামায়াতে ইসলামী। এরই ধারাবাহিকতায় আজ আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ আর্থিক সহযোগিতা ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়।আগামীতেও এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।
উল্লেখ্য, সোমবার (২২ এপ্রিল ) বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার তেতুলিয়া ইউনিয়নের ধলবাড়িয়া গ্ৰামে ভয়াবহ অগ্নিকাণ্ডে একই পরিবারের আব্দুল গনি শেখ, সুরত আলী শেখ, আমিনুর শেখ,ফারুক শেখ, ও পার্শ্ববর্তী আব্দুল গফুর শেখ, ইকরাজ আলী শেখ,আজিবর শেখের বসত ঘর সম্পূর্ণ পুড়ে যায়। আগুনে ৭টি বসতঘর,রান্নাঘর ও গোয়ালঘর সহ ১৩টি ঘর, নগত অর্থ ও আসবাবপত্র পুড়ে যায়। এতে ৭ টি পরিবার গৃহহীন হয়ে পড়ে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited