May 27, 2024, 7:08 am

শিবির সভাপতির মায়ের ইন্তিকালে সাতক্ষীরা জামায়াতের শোক

শিবির সভাপতির মায়ের ইন্তিকালে সাতক্ষীরা জামায়াতের শোক

সাতক্ষীরা শহর ছাত্র শিবিরের সভাপতি শিমুল হোসের মা মোমেনা খাতুন (৬৭) এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ ইজ্জতউল্লাহ, সাতক্ষীরা জামায়াতের আমীর মুহাদ্দিস রবিউল বাশার, সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান ও ছাত্র শিবিরের জেলা সভাপতি ইমামুল হোসেন,শহর সেক্রেটারী আল মামুন ।
এক যৌথ শোকবাণীতে নের্তৃবৃন্দ বলেন, মোমেনা খাতুন একজন গুণী মহিলা ছিলেন। সমাজে ন্যায়-ইনসাফের ইসলামী সমাজ প্রতিষ্ঠার জন্য আজীবন নিরলসভাবে কাজ করে গেছেন। আমরা তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তার গুণাহ খাতা গুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। নেতৃদ্বয় শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সববেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।
অসুস্থ জর্নিত কারণে মোমেনা খাতুন গতকাল বেলা পনে ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রজিউন। তিনি স্বামী, ৪ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। আজ ২২ মার্চ শুক্রুবার সকাল ১০টার দিকে মরহুমের নিজস্ব বাসভবনে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। মরহুম মোমেনা খাতুন কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খৌর্দ্দ বাটরা গ্রামের আলহাজ¦ হেদায়াত আলীর সরদারের স্ত্রী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited