May 21, 2024, 10:43 pm

জালিম অবশ্যই পরাজিত হবে এবং মজলুমের বিজয় অনিবার্য

জালিম অবশ্যই পরাজিত হবে এবং মজলুমের বিজয় অনিবার্য

অনলাইন: বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, কর্তৃত্ববাদী সরকার কর্তৃক সারাদেশে জুলুমতন্ত্র চলছে। মানুষের ভোট ও ভাতের কোনো অধিকার নেই। মানুষের জীবনের নিরাপত্তা নেই।‌ স্বাধীন দেশের নাগরিক হয়েও দেশবাসী নিজ বাসা-বাড়ীতে থাকতে পারেন না।‌ তাদের এই জুলুম অবসানে আমাদের রাজপথে নেমে আসতে হবে।

বাংলাদেশ জামায়াতে ইসলামী লালমনিরহাট জেলার উদ্যোগে কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও লালমনিরহাট জেলা আমীর প্রভাষক আতাউর রহমান এর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি অ্যাডভোকেট মোঃ আবু তাহের এর সঞ্চালনায় আয়োজিত সহযোগী সদস্য সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভারপ্রাপ্ত আমীরে জামায়াত অধ্যাপক মুজিবুর রহমান উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চলের পরিচালক মাওলানা আবদুল হালিম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক অধ্যক্ষ মাওলানা মমতাজ উদ্দিন এবং কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য অধ্যাপক আজিজুর রহমান সরকার।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,  শিক্ষাব্যবস্থা ধ্বংস করেছে এ সরকার। পরীক্ষা সিস্টেম উঠে দেওয়াই শিক্ষার্থীরা লেখা পড়ায় মনোনিবেশ করতে পারছে না। শিক্ষাব্যবস্থায় নাচ ও গানের মত বিষয়কে অনুষঙ্গ করা হয়েছে। যা অত্যন্ত দুঃখজনক। নাস্তিক্যবাদী এ অবৈধ সরকার বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম হতে কুরআনের আয়াত ও ইসলাম শব্দ উঠিয়ে দিয়েছে। নজরুল ইসলাম কলেজ থেকে ইসলাম শব্দ উঠিয়ে নজরুল কলেজ করেছিলো। সংবিধান হতে আল্লাহর প্রতি আস্থা ও বিশ্বাস তুলে দিয়েছে। এ জুলুমতন্ত্রের বিরুদ্ধের ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।

তিনি আরো বলেন, অবৈধ আওয়ামী লীগ সরকার বানরের পিঠা ভাগাভাগির মতো নির্বাচন আয়োজন করেছে। এ আয়োজনের বিরুদ্ধে কার্যকর ভূমিকা রাখতে হবে। তিনি প্রহসনের নির্বাচন বয়কটের আহ্বান সম্বলিত লিফলেট সকল পেশাজীবী, সকল স্তরের মানুষের মাঝে পৌঁছাবার আহ্বান জানান।

তিনি আরও বলেন, জেল, জুলুম, হামলা, মামলা ও ফরমায়েশী রায়ে সাজা দিয়ে এই জালিম সরকার রক্ষা পাবে না ইনশাআল্লাহ। জালিম অবশ্যই পরাজিত হবে এবং মজলুমের বিজয় অনিবার্য।

তিনি আরো বলেন, আমাদের নিয়মিত কুরআন ও হাদীস অধ্যয়ন করতে হবে। পরিবারের সকলকে নিয়ে জান্নাতে যেতে আল কুরআনের সমাজ কায়েমের আন্দোলনে যথাযথ ভূমিকা রাখতে হবে। ইসলামের বিজয়ের লক্ষ্যে জান ও মাল দিয়ে শাহাদাতের তামান্না নিয়ে দীন প্রতিষ্ঠার আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, আমাদের নিয়মিত দাওয়াতী কাজ করতে হবে। সমাজকল্যাণমূলক কাজ বেশি বেশি করতে হবে। জালিমদের জুলুম থেকে রক্ষা পেতে ও মাজলুমের বিজয়ের জন্য রাজপথে ভূমিকার পাশাপাশি শেষ রাতে আল্লাহর দরবারে ফরিয়াদ করতে হবে।

সহযোগী সদস্য সম্মেলনে জেলা নায়েবে আমীর মাওলানা হাবিবুর রহমান, সহকারী সেক্রেটারি হাফেজ শাহ আলম, জননেতা আনোয়ারুল ইসলাম রাজু,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জননেতা অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলু, জেলা কর্মপরিষদ সদস্যবৃন্দ, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন নেতৃবৃন্দসহ বিপুল পরিমাণ সহযোগী সদস্য সংযুক্ত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited