March 23, 2020
সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৬ জুয়াড়ী আটক

সাতক্ষীরা চিত্র:  সাতক্ষীরা সদরে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব-৬)এর অভিযানে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৬ জুয়াড়ীকে আটক করেছে।এসময় তাদের কাছ জুয়া খেলার সামগ্রী নগদ- ৩৫,৭৯২/- টাকা, তাস-১৩ সেট, সিগারেট-০৬ প্যাকেট, মানিব্যাগ- ০১ টি,ডেভিট কার্ড-০১ টি, প্রেস আইডি কার্ড-০১ টি, এনআইডি কার্ড-০১ টি, ড্রাইভিং লাইসেন্স-০১ টি,হাত ঘড়ি-০১ টি,মোবাইল ফোন-০৩টি,সীম কার্ড-০৫টি, মেমরী কার্ড-০২টি, মোটরসাইকেল-০১ টি ও বসার মাদুর-০১ টি জব্দ করা হয়।

রবিবার(২২ মার্চ) রাতে সদর উপজেলার রেউয়ের মাঝের পাড়া এলাকা থেকে তাদেকে আটক করা হয়।

র‍্যাব-৬ সাতক্ষীরা (সিপিসি-১)অতিরিক্ত পুলিশ সুপার মো. মোতাহার হোসেন জানান,তার নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, সাতক্ষীরা সদর উপজেলার মাঝেরপাড়া এলাকায় কতিপয় ব্যক্তিরা এক সাথে জড়ো হয়ে জুয়া খেলছে। সংবাদ প্রাপ্ত হয়ে তাৎক্ষনিকভাবে মোবাইল ফোনের মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে তাহার নির্দেশে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে সাতক্ষীরা সদর থানাধীন মীজার্নগর (রেউই) মাঝেরপাড়া গ্রামস্থ জনৈক মো. বজলুর রহমানের বাড়ির অনুমান ৫শ গজ উত্তরে বাশঁ বাগানের মধ্যে থেকে প্রকাশ্যে জুয়া খেলা অবস্থায় আব্দুর রহমান আবদার(৬৩), পিতা-মৃতঃ ছকিম উদ্দিন গাজী, সাং-মাহমুদপুর, থানা- কলারোয়া, জেলাঃ- সাতক্ষীরা, মো. রফিকুল ইসলাম (৪৫), পিতা-মৃত আনোয়ার হোসেন, সাং-শিয়ালগুনা, থানাঃ- ঝিকরগাছা, জেলাঃ- যশোর,মো.আবু মূসা (৩৮), পিতা-মৃত মকবুল হোসেন ঢালী, সাং-খানপুর, মো. রফিকুল ইসলাম(৪০), পিতা-মৃত রহিম বাক্স সরদার, সাং-রেউই, মো. শফিকুল ইসলাম (৪২), পিতাঃ মৃত জামাল উদ্দিন সরদার, সাং-হাওয়ালখালী, উভয়থানা ও জেলাঃ- সাতক্ষীরা,মো. হান্নান গাজী (৬৮), পিতাঃ- মৃত ছলিম গাজী, সাং-চাকুন্দি, থানাঃ- ডুমুরিয়া, জেলাঃ- খুলনা নামে ৬ জনকে আটক করে।

এসময় ঘটনাস্থান থেকে জুয়া খেলার নগদ- ৩৫,৭৯২/- টাকা,তাস-১৩ সেট, সিগারেট-০৬ প্যাকেট, মানিব্যাগ- ০১ টি, ঙ। ডেভিট কার্ড-০১ টি,প্রেস আইডি কার্ড-০১ টি,এনআইডি কার্ড-০১ টি,ড্রাইভিং লাইসেন্স-০১ টি,হাত ঘড়ি-০১ টি, মোবাইল ফোন-০৩টি,সীম কার্ড- ০৫টি,মেমরী কার্ড- ০২টি,মোটরসাইকেল-০১ টি,মাদুর-০১ টি সহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে সাতক্ষীরার সদর থানায় হস্তান্তর করতঃ প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩/৪ ধারায় একটি মামলা রুজু করা হয়।যার নং-৭৩, তারিখ- ২২/০৩/২০২০।

আরো খবর...


সম্পাদক ও প্রকাশক মো: আমিনুল ইসলাম লাল্টু (উপজেলা চেয়ারম্যান কলারোয়া)

http://satkhirachitra.com e-mail: satkhirachitra@gmail.com cell: 01716300861,01712202907