February 6, 2020
স্ত্রীকে দাফন করে বাড়ি ফিরে স্বামীর মৃত্যু

সাতক্ষীরা চিত্র:   স্বামী দীর্ঘদিন অসুস্থ। তার সেবা করেই নিজের সময় কাটাতেন স্ত্রী। সেই স্ত্রী রেহানা বেগমের মৃত্যুর মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে হৃদরোগে আক্রান্ত হয়ে স্বামী নুর হোসেন নিজেও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউপির টিওরি গ্রামের পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে। বুধবার সকাল ৭টায় স্ত্রী রেহানা বেগম ও সন্ধ্যা ৭টায় স্বামী নুর হোসেন পাটোয়ারীর মৃত্যুর ঘটনায় আত্মীয়-স্বজনসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের আত্মীয় কামাল হোসেন পাটওয়ারী জানান, আমার খালু নুর হোসেন পাটোয়ারী কিডনি রোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসা নিচ্ছিলেন। তার স্ত্রী রেহানা বেগম সঙ্গে থেকে স্বামীর সেবা করতেন। সম্প্রতি খালু নুর হোসেন পাটোয়ারী কিছুটা সুস্থ হলে দুইজনেই বাড়ি ফিরে আসেন।

মঙ্গলবার রাতে খালা রেহানা বেগম ঠান্ডাজনিত কারণে অসুস্থ হলে বুধবার সকালে ঢাকায় নেয়ার পথে হাজীগঞ্জ এলাকায় তার মৃত্যু হয়। বুধবার সন্ধ্যা ৬টায় রেহানা বেগমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করে বাড়িতে আসার কিছুক্ষণ পরেই হৃদরোগে আক্রান্ত হন নুর হোসেন পাটোয়ারী। পরে সন্ধ্যা ৭টায় নুর হোসেন পাটোয়ারীরও মৃত্যু হয়। তাদের দুইজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত নুর হোসেন পাটোয়ারী রামগঞ্জ উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি ও টিওরি সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছিলেন।

মৃত নুর হোসেন পাটোয়ারী ও রেহানা বেগম দম্পত্তির এক ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় নুর হোসেন পাটোয়ারীর জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান নিহতের সন্তানরা।

আরো খবর...


সম্পাদক ও প্রকাশক মো: আমিনুল ইসলাম লাল্টু (উপজেলা চেয়ারম্যান কলারোয়া)

http://satkhirachitra.com e-mail: satkhirachitra@gmail.com cell: 01716300861,01712202907