January 3, 2020
আটকের দু’দিন পর সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে জাকির হোসেন নিহত

সাতক্ষীরা চিত্র:  সাতক্ষীরা সদর উপজেলার মাটিয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জাকির হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ বলছে নিহত ব্যক্তি খুন ও ডাকাতির ১৩ মামলার আসামি।
বৃহষ্পতিবার মধ্যরাতে বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে সাতক্ষীরা সদর উপজেলার মাটিয়াডাঙ্গা দামারপোতা গ্রামের জালাল মোল্লার নেতৃত্বাধীন গণ ঘেরের বেতনা নদীর বেড়িবাঁধের পাশে।
জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান জানান মাটিয়াডাঙ্গা গ্রামের কেরামত আলির ছেলে জাকির হোসেনকে (৪০) পুলিশ আটক করে দু’দিন আগে। বৃহস্পতিবার দিবাগত রাত দু’টোর তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে পুলিশ তার অস্ত্রভান্ডার তল্লাশিতে যায়। এ সময় তারা দামারপোতা গণঘেরের পাশে বেতনা নদীর বেড়িবাঁধের উপর পৌঁছালে জাকির বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দু’পক্ষের গোলাগুলির মধ্যে জাকির গুলিবিদ্ধ হয়ে মারা যায়।
পুলিশ পরিদর্শক আরও জানান তার বিরুদ্ধে দামারপোতার আব্দুর রশীদ হত্যা, চোরাচালান, ঘের দখল ও ডাকাতির ১৩ টি মামলা রয়েছে।
ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও চার রাউণ্ড গুলি ও দু’টি ছোরা জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
নিহত জাকির হোসেনের স্ত্রী বুলু খাতুন জানান, তার স্বামীকে বুধবার সন্ধ্যায় মাটিয়াডাঙা খেয়াঘাট এলাকায় তার ভাসুরের ছেলে বিপ্লবের চায়ের দোকান থেকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। শুক্রবার সকালে সে বন্ধুকযুদ্ধে মারা গেছে বলে স্থানীয় ইউপি সদস্য মকফুর হোসেন তাকে জানান।

আরো খবর...


সম্পাদক ও প্রকাশক মো: আমিনুল ইসলাম লাল্টু (উপজেলা চেয়ারম্যান কলারোয়া)

http://satkhirachitra.com e-mail: satkhirachitra@gmail.com cell: 01716300861,01712202907