সাতক্ষীরা শহরে প্রশাসনের লোক পরিচয়ে একের পর এক ইজিবাইক চুরি

0
20

নিজস্ব প্রতিনিধি: শহরে অভিনব কায়দায় ইজিবাইক নিয়ে চম্পট দিয়েছে সংঘবদ্ধ প্রতারক চক্র। শনিবার সকাল সাড়ে ৯টায় মিলবাজার সংলগ্ন বিজিবি ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে।

লাবসা গ্রামের আব্দুল কাদের ছেলে ইজিবাইক চালক শেখ জাকির হোসেন জানান, ‘সাতক্ষীরা বিজিবি হেড কোয়াটারের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ২জন অজ্ঞাতনামা লোক সদর থানার সামনে যাবে বলে আমার ইজিবাইকে ওঠে। ওঠার পর দু’জনের মধ্যে একজন ব্যক্তি বলে বাড়িতে আমার জরুরী ফাইল রেখে আসছি, আপনারা একটু দাঁড়ান, আমি ফাইলটা নিয়ে আসি। এ কথা বলে একজন চলে যায় এবং অপর ব্যক্তি ইজিবাইকে বসে থাকে। কিছুক্ষণ পর ঐ ব্যক্তি ফিরে আসতে দেরি করায় ইজিবাইকে বসে থাকা ব্যক্তি আমাকে বলে- ভাই, আমি তো প্রশাসনের লোক, আপনার কোন সমস্যা নেই, আমি গাড়িতে বসে আছি, আপনি একটু লোকটাকে ডেকে আনুন। এসময় আমি সরল বিশ্বাসে লোকটাকে ডাকতে গেলাম এবং কাউকে না পেয়ে ফিরে এসে দেখি আমার ইজিবাইক এবং সেই লোকটা সেখানে নেই।’

ইজিবাইক চালকের আয়ের একমাত্র সম্বল ইজিবাইকটি এভাবে চুরি হয়ে যাওয়ায় চালক শেখ জাকির হোসেন কান্নায় ভেঙে পড়লে স্থানীয়রা তাৎক্ষণিক বিয়য়টি সদর থানায় অবহিত করতে বলেন। এব্যাপারে ইজিবাইক চালক জাকির হোসেন সাতক্ষীরা সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। সচেতন মহলের দাবী, শনিবার শহরের চায়না বাংলার সামনে একই ঘটনা ঘটনার পর এ ধরণের ঘটনায় আমরা দু:খ প্রকাশ করছি। সাতক্ষীরা শহরে দিনের পর দিন এধরণের প্রতারক চক্র বৃদ্ধি পাচ্ছে। প্রতারক চক্রকে সনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন সচেতন মহল। এব্যাপারে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী ইজিবাইক জাকির হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here