সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. শাহজাহানের করোনায় মৃত্যু

0
554

সাতক্ষীরা: গরীবের ডাক্তার নামে পরিচিত সবার প্রিয় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের প্রথম তত্ত্ববধায়ক এবং নলতা ম্যাটস্ এর অধ্যক্ষ পরিচালক ডা. শেখ শাহজাহান আলী (৬০) আর নেই।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল-াহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা সন্তান রেখে গেছেন। তিনি সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া, কালিগঞ্জসহ বিভিন্ন স্থানে তিনি অসহায়, গরীব, দুস্থদের সেবা দিয়ে কুড়িয়েছেন মানুষের ভালোবাসা। সাতক্ষীরা শহরের ইটাগাছায় তার বাড়ি। সাতক্ষীরার স্বাস্থ্যবিভাগকে তিনি ঢেলে সাজাতে চেয়েছিলেন। স্বাস্থ্য সেবাকে জনগণের দোর গোড়ায় পৌঁছে দিতে তিনি কাজ করেছেন নিবেদিত প্রাণ হিসেবে। তিনি রাজশাহী মেডিকেল কলেজের সাবেক ছাত্রমৈত্রী নেতা, স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম সংগঠক ছিলেন।

তিনি প্রথমে মস্তিষ্কের রক্তক্ষরণজনিত কারণে তিনি হাসপাতালে ভর্তি হন এবং পরবর্তীতে করোনা আক্রান্ত হন। সাতক্ষীরা জেলা বিএমএ’র পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

জেলা ওয়ার্কার্স পার্টির শোক: রাজশাহী মেডিকেল কলেজের সাবেক ছাত্রমৈত্রী নেতা, স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম সংগঠক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির আমৃত্যু শুভানুধ্যায়ী ডা. শাহজাহানের মৃত্যুতে গভীর ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর অন্যতম সদস্য ও তালা-কলারোয়া-১ আসনের সংসদ এড. মুস্তফা লুৎফুল্লাহ, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মহিবুল্লাহ মোড়ল, সাধারণ সম্পাদক এড. ফাহিমুল হক কিসলু, সম্পাদক মন্ডলীর সদস্য সাবীর হোসেন, আবেদুর রহমান, ময়নুল হাসান, স্বপন কুমার শীল, অজিত কুমার রাজবংশী, জেলা সদস্য আব্দুল জলিল মোড়ল, রফিকুল ইসলাম, আব্দুর রউফ, নাসরীন খানম লিপি, মফিজুল হক জাহাঙ্গীর, নির্মল সরকার, হিরন্ময় মন্ডল, শিবপদ গাইন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here