সাতক্ষীরা  জেলা ও দায়রা জজ মফিজুর রহমানকে মোবাইল ফোনে হুমকি: হুমকীদাতা গ্রেপ্তার

0
142

সাতক্ষীরা: ভূমি সচিব পরিচয় দিয়ে সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানকে মোবাইল ফোনে হুমকি দিয়েছে এক প্রতারক। জেলা জজ ওই প্রতারককে চ্যালেঞ্জ করে মামলা দায়ের করায় হুমকীদাতাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত প্রতারকের নাম গোবিন্দ কুমার মন্ডল (৩৫)। সে শ্যামনগর থানার যাদবপুর গ্রামের মনোরঞ্জন মন্ডলের ছেলে।

জেলা জজ আদালত, সাতক্ষীরার নাজির আব্দুল কাদের গাজী বাদী হয়ে দায়েরকৃত মামলার এজাহার হতে জানা যায়, সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের ব্যক্তিগত মোবাইল ফোনে সম্প্রতি এক প্রতারক নিজেকে ভূমি সচিব পরিচয় দিয়ে একটি বিশেষ মামলায় তাদের পক্ষে রায় দেওয়ার জন্য তদবীর করেন। ওই প্রতারক জেলা ও দায়রা জজকে আরও বলেন, তার এলাকায় উন্নয়ন মূলক কাজের জন্য ২ লক্ষ টাকা চাঁদা দিতে হবে। চাঁদা না দিলে চাকরিচ্যুত করাসহ দেখে নেওয়ারও হুমকী দেন। ওই ঘটনার পর জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান হুমকীদাতাকে চ্যালেঞ্জ করে বিচার কার্যে প্রভাবন্বিত করায় গত ৩০ নভেম্বর সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ৮০, ধারা ১৮৬০ সালের পেনাল কোডের ১৭০, ৩৫৩, ৩৮৫, ৫০৬। পুলিশের পক্ষ হতে হুমকিদাতা ওই প্রতারকের মোবাইল নাম্বার ট্রাকিং করে তাকে সনাক্ত করা হয় এবং গ্রেপ্তার করে ১ ডিসেম্বর আদালতে চালান দেওয়া হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর্জা সালাহ্উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, যে মোবাইল নাম্বার দিয়ে জেলা জজ মহোদয়কে হুমকি দেওয়া হয়েছিল সেটি ট্রাকিং করে দ্রুতই হুমকীদাতাকে আমরা সনাক্ত করতে পারি এবং গ্রেপ্তার করতে সক্ষম হই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here