সাতক্ষীরায় ৫ম শ্রেণির ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেপ্তার

0
17

সাতক্ষীরা চিত্র :  সাতক্ষীরা শহরের কাটিয়া থেকে ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের (অভিযোগ) এক সপ্তাহ পর খুলনার লবণচোরা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ শনিবার দুই যুবককে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃত দুই যুবক হল, কাটিয়া সরকার পাড়া এলাকার মিকাইল হোসেনের ছেলে মনিরুল ইসলাম শাওন (২৮) ও আবু বাক্কার সিদ্দিকের ছেলে আসাদুল ইসলাম (৩২)।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন জানান, শনিবার ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে শাওন ও আসাদুল নামের দুই যুবককে। এর আগে গত ২৫ সেপ্টম্বর শহরের কাটিয়া এলাকার হিন্দুধর্মাবলম্বী ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে খুলনার লবণচোরায় নিয়ে যায় প্রতিবেশী ওই দুই যুবক। সেখানে তাকে ধর্ষণ করে অটকে রাখে।
এদিকে, মেয়েকে খুঁজে না পেয়ে শুক্রবার রাতে সাতক্ষীরা সদর থানায় মামলা করেন নির্যাতিতা ওই স্কুল ছাত্রীর বাবা। অভিযুক্তদের মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে শনিবার দিনভর পুলিশ অভিযান চালিয়ে আসাদুল ও শাওনকে গ্রেপ্তার করে। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here