যেখানেই থাকেন না কেন ভালো কাজের মাধ্যমেই আপনি বিকশিত হবেন — জেলা জজ শেখ মফিজুর রহমান

0
21

নিজস্ব প্রতিনিধি :  সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, ভালো কাজের মূল্যায়ন অবশ্যই হবে, আপনি যেখানেই থাকেন না কেন আপনার ভালো কাজের মাধ্যমেই আপনি বিকশিত হবেন। যেখানেই থাকুন না কেন, প্রজাতন্ত্রের কর্মচারীদের উচিৎ সর্বদা জনগণের সেবা করার চেষ্টা করা।
৩০ সেপ্টেম্বর বুধবার সাতক্ষীরার জেলা জজ আদালতের ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোঃ আবু সুফিয়ান ও মোঃ মতিয়ার রহমানের বদলি জনিত বিদায় উপলক্ষ্যে বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে সাতক্ষীরার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ূন কবীর বিদায়ী অতিথিদের উদ্দেশ্যে শুভকামনা ব্যক্ত করেন এবং তাদের ভাবিষ্যৎ জীবনের সফলতা কামনা করেন।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জুডিসিয়াল পেশকার মোঃ ইদ্রিস আলীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন যুগ্ম জেলা ও দায়রা জজ এবং জেলা জজ আদালতের জাজ ইনচার্জ মোঃ ফারুক ইকবাল, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট ইনচার্জ ইয়াসমিন নাহার, যুগ্ম জেলা জজ আদালতের স্টেনোগ্রাফার হারাধন কুমার রায় চৌধুরী, অতিঃ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী আনোয়ারুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী মোঃ কামরুজ্জামান প্রমুখ।
অতিঃ জেলা জজ মোঃ শরিফুল ইসলাম, অতিঃ জেলা জজ মোঃ নুরুল ইসলামসহ জেলা জজ আদালত ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারকবৃন্দ এবং উভয় আদালতের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here