পাটকেলঘাটায় আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান দুই পুত্রসহ আটক

0
28

পাটকেলঘাটা প্রতিনিধি: আন্ত:জেলা প্রতারক চক্রের অন্যতম সদস্য   আওয়ামীলীগের অন্যতম নেতা শেখ আব্দুর রহমান (৬০) দুই পুত্রসহ পুলিশের হাতে আটক হয়েছেন। বুধবার রাতে ও বৃহস্পতিবার বিকেলে জেলা ডিবি পুলিশ এবং পাটকেলঘাটা থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে। আটককৃতরা হলেন পাটকেলঘাটার তৈলকুপি গ্রামের মৃত শেখ ফজর আলীর ছেলে শেখ আব্দুর রহমান (৬০) এবং তার দুই ছেলে শেখ রায়হান হোসেন (২৫) ও শেখ আবু রানা (১৮)। বিগত বিএনপি সরকারের সময়ে সে উপজেলা যুবদলের সম্পাদক ছিলেন। সরকার পরিবর্তন হলে তিনি দল পরিবর্তন করে আওয়ামী লীগে যোগদান করেন। সেই থেকে আব্দুর রহমান ভয়ংকর সন্ত্রসি হয়েেউঠে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ওসি ইয়াছিন আলম চৌধুরী জানান, বাবা আর দুই ছেলে বহুদিন যাবত পাটকেলঘাটা ও সাতক্ষীরা শহরের বিভিন্ন মানুষের সাথে প্রতারণা, জালিয়াতি কর্মকান্ড চালিয়ে আসছিলো।

এছাড়া পাটকেলঘাটার হাইস্কুল রোডে তাদের ‘রায়হান কম্পিউটার এন্ড ফটোকপি’ নামের দোকানে বসে জাল ভোটার আইডি কার্ড, বিদ্যুৎ বিভাগ, রেজিস্ট্রি অফিসারসহ বিভিন্ন সরকারি কর্মকর্তাদের সিল সই নকল করে আসছিলেন তারা।
আটকের সময় তাদের কাছে কয়েকটি জাল ভোটার আইডি কার্ড, রাবার সিল ও জালিয়াতির কাজে ব্যবহারিত ল্যাপটপ জব্দ করা হয়েছে।
ডিবি পুলিশের ওসি আরও জানান, আটকের পর সন্দেহ হলে রহমানের দুই ছেলে রায়হান হোসেন ও আবু রানাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ডোপ টেস্ট করানো হলে রিপোর্ট পজিটিভ আসে। এজন্য প্রতারণা, জালিয়াতির সাথে তাদের বিরুদ্ধে মাদকের মামলাও দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here